আজ সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে বিড়ি ভোক্তাদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

সোনারগাঁ প্রতিনিধি: বাংলাদেশ থেকে বিড়ি বিতারিত করা হবে অর্থমন্ত্রীর এ বক্তব্য প্রত্যাহারের দাবিতে সোনারগাঁ অঞ্চলের বিড়ি ভোক্তাদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে মোগরাপাড়া চৌরাস্তায় এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বিড়ি ভোক্তা সমিতির নারায়ণগঞ্জ জেলা সভাপতি মো. সাইফুর রহমান, সোনারগাঁ অঞ্চলের সভাপতি রবি সরকার, সাধারন সম্পাদক মুদি মিয়া, সদস্য আসাদুজ্জামান, বাহার কাজল, স্বপন সরকার, শাহ আলম, লতিফ শেখ প্রমূখ।

বিড়ি ভোক্তা সমিতির নারায়ণগঞ্জ জেলা সভাপতি মো. সাইফুর রহমান তার বক্তব্যে বলেন, গত ৩০ জুলাই অর্থমন্ত্রী বহুজাতিক সিগারেট কোম্পানীর নিকট হতে অর্থের বিনিময়ে তাদের এজেন্ডা হিসাবে আমাদের মত মেহনতি গরিব কৃষক কম আয়ের মানুষ আমরা বিড়ি ধুমপান করি, আর আমাদের অর্থমন্ত্রী বলে কিনা এ দেশ থেকে বিড়িকে বিতারিত করে গরীব মেরে সিগারেট কোম্পানীর স্বার্থে আমাদেরকে জোর করে সিগারেট ধুমপান করাতে চায় এবং আমাদেরকে দরিদ্র থেকে হতদরিদ্র পরিনত করতে চায়। আমরা আবারো বলতে চাই মন্ত্রীর এ ঘোষনা প্রত্যাহার করতে হবে। আর যদি মন্ত্রী বিড়িকে ধ্বংস করার মিশনে ঘোষনা করে থাকে তাহলে আমরা কঠোর আন্দোলন করতে বাধ্য হবো।

স্পন্সরেড আর্টিকেলঃ